নভেম্বর 30, 2022
বিশ্বকাপ 2022: লেস ব্লেউস ডেকে অস্ট্রেলিয়া, আর্জেন্টিনা এবং ডেনমার্কের বিপক্ষে শুরু দিনের ম্যাচগুলি

বিশ্বকাপ 2022: লেস ব্লেউস ডেকে অস্ট্রেলিয়া, আর্জেন্টিনা এবং ডেনমার্কের বিপক্ষে শুরু দিনের ম্যাচগুলি

মঙ্গলবার রাত ৮টায় গ্রুপ ডি-তে অস্ট্রেলিয়ার মুখোমুখি হয়ে প্রতিযোগিতা শুরু করবে ফরাসি দল।

2022 বিশ্বকাপ তার ক্রুজিং গতিতে পৌঁছেছে। ক্রমবর্ধমান ক্ষমতায় উত্থানের পর, প্রোগ্রামে প্রথমবারের মতো চারটি ম্যাচ অনুষ্ঠিত হয়, মঙ্গলবার 22 নভেম্বর। সি এবং ডি গ্রুপের বাছাইগুলি ট্র্যাকে প্রবেশ করে, যার মধ্যে ফ্রান্সের দল অস্ট্রেলিয়ার মুখোমুখি হয় (20 ঘন্টা)। এর আগে মেক্সিকো-পোল্যান্ডের অনির্ধারিত সামনে আর্জেন্টিনা।

সকাল ১১টা: আর্জেন্টিনা – সৌদি আরব (beIN Sports 1)
আলবিসেলেস্তে, নিয়মিতভাবে টুর্নামেন্ট জয়ের অন্যতম ফেভারিট হিসাবে উল্লেখ করা হয়, তারা দেরী সকালে প্রতিযোগিতায় প্রবেশ করে। লিওনেল মেসির সতীর্থরা, তার শেষ বিশ্বকাপে, বিনয়ী সৌদি আরবের বিরুদ্ধে নরম মুখের কারণে উপকৃত হয়েছে। মূলত স্থানীয় চ্যাম্পিয়নশিপের খেলোয়াড়দের সমন্বয়ে গঠিত, এশিয়ান নির্বাচন গত কোপা আমেরিকার বিজয়ীদের জন্য একটি দুর্লভ বাধার প্রতিনিধিত্ব করা উচিত নয়। কিন্তু এই কঠিন গ্রুপ সি-তে আর্জেন্টাইনদের স্লিপ আপ সামর্থ্য নয়।

2:00 pm: ডেনমার্ক – তিউনিসিয়া (beIN Sports 1)
ফ্রান্সের দুই ভবিষ্যত প্রতিপক্ষ গ্রুপ ডি-তে একে অপরের মুখোমুখি হবে। গত ইউরোর সেমি-ফাইনালিস্ট, ক্রিশ্চিয়ান এরিকসেনের ডেনমার্ক বাকি প্রতিযোগিতার জন্য একটি কঠিন বহিরাগত প্রতিনিধিত্ব করতে পারে। তাদের শক্তি নিশ্চিত, ডেনস তিউনিসিয়ার উপরে লিড দিয়ে শুরু করে। গত আফ্রিকান কাপ অফ নেশনস-এর কোয়ার্টার-ফাইনালিস্ট, কার্থেজ ঈগলরা একটি বাস্তব কৃতিত্বের পিছনে ছুটছে: পাঁচটি অংশগ্রহণে, তারা কখনও প্রথম রাউন্ডের থ্রেশহোল্ড অতিক্রম করতে পারেনি।

বিকাল ৫টা: মেক্সিকো – পোল্যান্ড (beIN Sports 1)
কাগজে-কলমে ম্যাচটা অনেকটা গলা কাটা ব্যাপার। সি গ্রুপে যেখানে আর্জেন্টিনা ফেভারিট এবং সৌদি আরব আন্ডারডগ, মেক্সিকো এবং পোল্যান্ডকে দ্বিতীয় কোয়ালিফাইং টিকিটের জন্য লড়তে হবে। মেক্সিকো, যারা 1994 সাল থেকে ধারাবাহিকভাবে শেষ আটে পৌঁছেছে এবং তাদের 30-এর দশকে (ওচোয়া, গুয়ার্দাদো) সিনিয়র খেলোয়াড়দের নেতৃত্বে রয়েছে, তাদের অভিজ্ঞতার সুবিধা রয়েছে। পোল্যান্ড, তারকা রবার্ট লেভান্ডোস্কির নেতৃত্বে কিন্তু 1986 সাল থেকে দ্বিতীয় রাউন্ডে পৌঁছাতে পারেনি, আরেকটি আন্তর্জাতিক হতাশা সহ্য করতে পারে না।

8:00 pm: ফ্রান্স – অস্ট্রেলিয়া (TF1 এবং beIN Sports 1)
লেস Bleus ব্যাপার হৃদয় প্রবেশ. 2018 সালের মতো (সংকীর্ণ 2-1 জয়), ফরাসিরা অস্ট্রেলিয়ার বিরুদ্ধে তাদের প্রতিযোগিতা শুরু করে। উজ্জ্বল ছাড়াই বিশ্বকাপে অভ্যস্ত (একবার তাদের শেষ পাঁচটি অংশগ্রহণে গ্রুপ পর্বে টিকে ছিল), সকারোরা দিদিয়ের ডেসচ্যাম্পের খেলোয়াড়দের নাগালের মধ্যে। তবে বেশ কয়েকটি অনুপস্থিতি (পোগবা, কান্তে, কিম্পেম্বে, বেনজেমা) এবং অনিশ্চয়তা (ভারানে, কামাভিঙ্গা) সহ, কৌশলের জন্য সামান্য জায়গা নেই এমন ফ্রান্সের জন্য সতর্কতা দিনের ক্রম হিসাবে রয়ে গেছে।